আফরোজা আব্বাস বললেন

অবৈধ সরকারের মসনদে ভূমিকম্প শুরু, সহসাই ভেঙে পড়বে

Looks like you've blocked notifications!
খাগড়াছড়িতে আজ রোববার জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন সংগঠনের সভাপতি আফরোজা আব্বাস। ছবি : এনটিভি

‘এ অবৈধ সরকারের মসনদে ভূমিকম্প শুরু হয়ে গেছে। এ সরকারের মসনদ সহসাই ভেঙে পড়বে ইনশাআল্লাহ।’ আজ রোববার খাগড়াছড়িতে মহিলা দলের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

আফরোজা আব্বাস বলেন, জুলুম অত্যাচার করে কোনো সরকারই ক্ষমতায় টিকে থাকতে পারেনি। এ অবৈধ সরকারও ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে অভিযোগ করে আফরোজা আব্বাস বলেন, মায়ের মুক্তি ও সুচিকিৎসার জন্য এ অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। এ অবৈধ, স্বৈরচারী ও জুলুমবাজ সরকার ক্ষমতা থেকে না নামলে দেশের জনগণ গণতন্ত্র ও বাকস্বাধীনতা, আইনের শাসন, ভোট ও ভাতের অধিকার পাবে না। নিরাপত্তাও পাবে না।

নারীসমাজ আজ সবচেয়ে বেশি নির্যাতিত উল্লেখ করে আফরোজা আব্বাস বলেন, এ অবৈধ সরকার নারীদের সবচেয়ে বেশি ভয় পায়। নারীদের প্রতি সবচেয়ে বেশি নির্যাতন ও জুলম করছে, ধর্ষিত হচ্ছে। তিনি দলীয় নেতাকর্মীদের ভয়কে জয় করে খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার আন্দোলনে রাজপথে নামার আহ্বান জানান।

খাগড়াছড়ি মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত মহিলা দলের জেলা সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থানবিষয়ক সহসম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহানা আক্তার শানু।

এ ছাড়া অনুষ্ঠানে জেলা বিএনপির সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছারসহ বিএনপি ও মহিলা দলের নেতারা উপস্থিত ছিলেন।