অভিনেত্রী সুবাহ’র বিরুদ্ধে এবার স্বামী ইলিয়াসের মামলা

Looks like you've blocked notifications!
মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা (বাঁয়ে) ও স্বামী গায়ক ইলিয়াস হোসেন। ছবি : সংগৃহীত

এবার মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তার স্বামী গায়ক ইলিয়াস হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় এ মামলাটি তিনি করেন। আজ রোববার সন্ধ্যায় ইলিয়াস নিজেই এনটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছেন। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি মামলার কপি এই প্রতিবেদককে পাঠান।

ইলিয়াস বলেন, ‘আমি মামলার সব কাগজপত্র ১৬ ফেব্রুয়ারি থানায় দিয়ে এসেছিলাম। তারপর পুলিশ বোধহয় ১৭ ফেব্রুয়ারি রজু করেছে। আমি আইনি প্রক্রিয়ায় আগাচ্ছি। সুবাহ আমাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক মিথ্যা প্রচার করেছেন। সেসবের সঠিক প্রমাণ আমার কাছে রয়েছে।’

তবে, এ মামলার ব্যাপারে জানতে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং পরিদর্শককে (তদন্ত) ফোন করা হলেও তাঁরা ফোন ধরেননি।

মামলার নথিতে বলা হয়েছে, ‘গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে ইলিয়াসের সম্মানহানি করেছেন সুবাহ।’

মামলায় ইলিয়াসের অভিযোগ, সুবাহ তাকে এক কোটি টাকা দিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় ফ্ল্যাট কিনে দেওয়ার জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এ ছাড়া একটি গাড়ি কিনে দিতে হবে যত দ্রুত সম্ভব এবং সর্বশেষ গুলশানে একটি স্পা সেন্টার খুলে দেওয়া বাবদ বড় অংকের টাকা দাবি করেন। কিন্তু পরবর্তীতে ইলিয়াসকেই মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেন।

নথিতে ইলিয়াস উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার প্রাক্তন প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। একপর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে। গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের কয়েকদিন পরই শুরু হয় ঝামেলা।

সুবাহর অভিযোগ, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ।

এসব কাদা ছোড়াছুঁড়ির মাঝেই ইলিয়াস চলে যান সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাই। আর তাঁর বিরুদ্ধে মামলা করেন সুবাহ। সম্প্রতি সেই মামলায় আত্মসমর্পণ করে আগাম জামিন নেন গায়ক ইলিয়াস।

উল্লেখ্য, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার ইস্যুতে আলোচনায় আসেন সুবাহ। কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে এখনও কোনোটি মুক্তি পায়নি।