অর্ডন্যান্স কোরের রিক্রুট ব্যাচের শপথ ও সমাপনী কুচকাওয়াজ সম্পন্ন

Looks like you've blocked notifications!
রাজেন্দ্রপুর সেনানিবাসে আজ সোমবার প্রধান অতিথি জিওসি ও এরিয়া কমান্ডার (লজিস্টিকস্ এরিয়া) মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে নবীন সৈনিক মোরছালীনকে শ্রেষ্ঠ রিক্রুট ট্রফি প্রদান করেন। ছবি : আইএসপিআর

বাংলাদেশ সেনাবাহিনীর অর্ডন্যান্স কোর এর রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান আজ সোমবার রাজেন্দ্রপুর সেনানিবাসে অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জিওসি ও এরিয়া কমান্ডার (লজিস্টিকস্ এরিয়া) মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম।

নান্দনিক ও চৌকষ প্যারেডের মাধ্যমে ১৫৩ জন (পুরুষ ১৪২ জন ও মহিলা ১১ জন) সৈনিক দেশ মাতৃকার সেবায় উদ্বুদ্ধ হয়ে জল, স্থল ও আকাশপথে তাদের ওপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে পালন করার প্রত্যয়ে বাংলাদেশ সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের সদস্য হওয়ার গৌরব অর্জন করলো।

অনুষ্ঠানে সার্বিকভাবে সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় নবীন সৈনিক মোরছালীন, সার্বিকভাবে দ্বিতীয় সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় নবীন সৈনিক মো. মনিরুল ইসলাম এবং সার্বিকভাবে তৃতীয় সেরা রিক্রুট হওয়ার গৌরব অর্জন করায় নবীন সৈনিক মো. সাগর আলী প্রধান অতিথির নিকট থেকে পুরস্কার গ্রহণ করে।

অনুষ্ঠানে রাজেন্দ্রপুর সেনানিবাসে কর্মরত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।