আইভীর মাথায় হাত বুলিয়ে সমবেদনা জানালেন সেলিম ওসমান

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে আজ রোববার তাঁর বাসায় উপস্থিত হয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। ছবি : এনটিভি

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার সহধর্মিনী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে তাঁর বাসায় উপস্থিত হয়ে সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। এ সময় মেয়র আইভী তাঁর মায়ের জন্য দোয়া কামনা করেন। সাংসদ সেলিম ওসমান মেয়র আইভীকে সমবেদনা জানান এবং তাঁর মাথায় হাত দিয়ে দোয়া করেন।

আজ রোববার রাত সাড়ে ৯টায় সাংসদ সেলিম ওসমান দেওভোগে মেয়র আইভীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন এবং সমবেদনা জানান। এ সময় সেলিম ওসমানের সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

এর আগে বাদ এশা মেয়র আইভীর মায়ের জানাজায় অংশ নেন সাংসদ সেলিম ওসমান।

আজ বিকেলে নারায়ণগঞ্জের নিজ বাসভবনে ইন্তেকাল করেন ডা. সেলিনা হায়াৎ আইভীর মা ও সাবেক পৌরপিতা মরহুম আলী আহাম্মদ চুনকার সহধর্মিণী মমতাজ বেগম। তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মমতাজ বেগম ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন। তিনি দুই মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনি, অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ এশা নগরীর দেওভোগ বেপারীপাড়া জামে মসজিদে জানাজা শেষে মাসদাইর সিটি করপোরেশন কবরস্থানে মমতাজ বেগমকে দাফন করা হয়েছে।