আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল : লিটন

Looks like you've blocked notifications!
নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আজ রোববার প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। ছবি : এনটিভি

আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আওয়ামী লীগ কখনো চোরাপথ বা অন্ধকার পথ দিয়ে ক্ষমতায় আসে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ রোববার দুপুরে নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন লিটন।

খায়রুজ্জামান লিটন বলেন, ‘বাংলাদেশের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর হাতধরে এই দলের জন্ম। আজকে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন করে যাচ্ছেন, তখনএকটি দল হিংসায় পুড়ে যায়। তাঁরা যেকোনো একটু ইস্যু তৈরি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।’ এঁদের মোকাবিলা করতে সবাইকে ঐক্যবন্ধ থাকার আহ্বান জানান তিনি।

একই অনুষ্ঠানে খাদ্যমন্ত্রীসাধন চন্দ্র মজুমদার বলেন, ‘আমরা সবাই একেকজন বঙ্গবন্ধুর সৈনিক। এ দেশে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সব নেতাকর্মীদেরও ঐক্যবদ্ধ থাকতে হবে।’

সম্মলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রীসাধন চন্দ্র মজুমদার।

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল আওয়াল, শহীদুজ্জামান সরকার এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পরে পুনরায় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারকে সভাপতি ও আহসান হাবিব ভোদনকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।