আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি ক্ষতিগ্রস্ত হবে : ডেপুটি স্পিকার

Looks like you've blocked notifications!
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু গতকাল সোমবার মিয়াপুর হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন। ছবি : এনটিভি

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে যে দল অংশগ্রহণ করবে না তারা স্থায়ীভাবে ক্ষতিগ্রস্ত হবে। বিএনপির সঙ্গে আলোচনার পথ খোলা রয়েছে। তবে, সংবিধান অনুয়ায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে মিয়াপুর হাজী জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ‘মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে পাকিস্তানি ভাবধারার রাজনীতি এদেশে চালু করার আমরণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা এখন দুর্বল অবস্থায় রয়েছে কিন্তু নিশ্চিহ্ন হয়ে যায়নি। প্রতিটি পরিবারকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে হবে, তাহলেই চিহ্নিত শত্রুদের নির্মূল করা সম্ভব হবে।’

সাঁথিয়ার ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন, সাঁথিয়া পৌরসভার মেয়র মাহবুবুল আলম বাচ্চু, মিয়াপুর হাজী জসীমউদ্দীন কলেজের অধ্যক্ষ মজিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সাবেক সাজিদ হোসেন জিকো প্রমুখ।