আড়িয়াল খাঁ নদী থেকে বালু শ্রমিকের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আড়িয়াল খাঁ নদী থেকে সাব্বির হোসেন নামে বালু শ্রমিকের মরদেহ উদ্ধার। ছবি : এনটিভি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আড়িয়াল খাঁ নদী থেকে সাব্বির হোসেন (২৫) নামে এক বালু শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। রোববার সন্ধ্যায় ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে নৌ-পুলিশের একটি টিম দুপুরে উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজার এলাকার আড়িয়াল খাঁ নদী থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, গত শুক্রবার (১২ অক্টোবর) দুপুরে ফরিদপুরের সদরপুর উপজেলায় একটি নদীতে বালু ভর্তি করার সময় বালু ভর্তি বস্তার নিচে পড়ে গিয়ে নিখোঁজ হন বালু শ্রমিক সাব্বির। পরে নিখোঁজের দুদিন পর রোববার সকালে এলাকাবাসী মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। তবে, পুলিশ সাব্বির নাম জানলেও তার পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে নৌ-পুলিশের একটি টিম মরদেহটি উদ্ধার করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তারা কাজ করছে।

এদিকে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, সদরপুরের একটি নদীতে পানি উন্নয়ন বোর্ডের বালু শ্রমিকের কাজ করতেন সাব্বির। গত শুক্রবার (১২ আগস্ট) দুপুরে বালু ভর্তির কাজ করার সময় নিখোঁজ হয় ওই যুবক। নিখোঁজের দুদিন পরে রোববার ভাঙ্গার আড়িয়াল খাঁ নদীতে মরদেহটি ভাসছিল। পরে নৌ-পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।