আধিপত্য বিস্তার নিয়ে দুদল গ্রামবাসির সংঘর্ষে আহত ১৫

Looks like you've blocked notifications!

মাগুরায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত ও ৫টি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে ১২ জনকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, মাগুরা সদর উপজেলার বাহারবাগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাইমুদ্দিন চুন্নু ও সাদ্দাম গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে আমিনুর রহমান আমুড়িয়া বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে আবেদ আলি দাখিল মাদ্রাসার সামনে একা পেয়ে চুন্নুর লোকজন পিটিয়ে তাকে আহত করে।

এ সংবাদ ছড়িয়ে পড়লে বিকেলে সাদ্দাম গ্রুপের সমর্থকরা সাবেক চেয়ারম্যান লিয়াকত মুন্সী, সলিম সর্দার, তুহিনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এর জের ধরে আজ বৃহস্পতিবার ভোরে চুন্নু গ্রুপের লোকজন অতর্কিত হামলা চালিয়ে বাদশা মিয়া, আনোয়ার হোসেন, কাজল, ইমরান, মিজান, হারুন ও ইদ্রিসকে কুপিয়ে আহত করে। এ সময় চুন্নুর সমর্থক রউফ ও নায়েবকে প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে বাদশা ও আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ দাস জানান, বাহারবাগ এলাকায় মারামারির ঘটনায় ১২ জনকে আহত অবস্থায় চিকিৎসা দেওয়া হয়েছে। দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করা হয়েছে।