আন্দোলনের স্রোতে ভেসে যাবে ক্ষমতাসীনরা : টুকু

Looks like you've blocked notifications!
পুরোন ছবি : যুবদলের মিডিয়া সেল

জনগণের আন্দোলনের স্রোতে ক্ষমতাসীন সরকার ভেসে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। আজ মঙ্গলবার (১১ এপ্রিল) রাজশাহী বিভাগীয় যুবদলের প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

টুকু বলেন, ‘জনগণের গণতান্ত্রিক অধিকার এই ফ্যাসিবাদী সরকার কেড়ে নিয়েছে। এবার তাদের বিদায় নিতেই হবে। জনগণের আন্দোলনের স্রোতে এবার ভেসে যাবে এই সরকার।’

যুবদল সভাপতি বলেন, ‘এই সরকারকে হটাতে হলে গণঅভ্যুত্থানের প্রয়োজন। এটি তখনই সম্ভব হয় যখন জনগণ ঐক্যবদ্ধভাবে গণঅভ্যুত্থান সফল করবে। খুব দ্রুত সেই গণঅভ্যুত্থান দেশে হবে।’

সরকারের দুর্নীতি ও ব্যর্থতার কথা জানিয়ে টুকু বলেন, ‘নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনজীবন বিপর্যস্ত। রমজান মাসে মানুষ নিদারুণ কষ্টে মানবেতর জীবনযাপন করছে। অন্যদিকে, মন্ত্রীরা দ্রব্যমূল্য নিয়ে মিথ্যাচার করে জনগণের সঙ্গে মশকরা করছেন। দেশে চরম অশান্তি বিরাজ করছে, মানুষ নিরাপদ বোধ করছে না।’ এ সময় তিনি সবাইকে সরকারের অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালিভাবে যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। যুবদল রাজশাহী বিভাগীয় সহসভাপতি মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহীর সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, গোলাম মোস্তফা সাগর, হারুন-অর রশীদ শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমুল হক, মাহফুজুর রহমান, সাইদুর রহমান, সহসাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, তরিকুল ইসলাম টিটু, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সহসাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সাজিদ হাসান বাবু প্রমুখ।