আপত্তিকর ভিডিও প্রকাশ, পদ হারালেন আ. লীগ নেতা শরীফ

Looks like you've blocked notifications!
এফ এম শরীফুল ইসলাম শরীফের ফেসবুক আইডি থেকে নেওয়া ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও প্রকাশের পর পদ হারালেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফ। গতকাল বুধবার (৪ জানুয়ারি) তাকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয় । গতকাল রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়৷

বিজ্ঞপ্তিতে বলা হয়, "ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফ-কে সংগঠনের শৃঙ্খলার পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।"

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, শরীফুলের একটি নগ্নভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ফেসবুকে নিন্দার ঝর উঠে। প্রায় দুই সপ্তাহ ধরে দলে ও দলের বাইরে এ নিয়ে নেতিবাচক আলোচনা হওয়ায় মহানগর ও দলের কেন্দ্রীয় নেতারা বিব্রতবোধ করেন। এর প্রেক্ষিতে মহানগর বুধবার রাতে শরীফকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নেয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি এফ এম শরীফুল ইসলাম শরীফ ফজলুল হক মহিলা কলেজের পরিচালনা কমিটির সদস্য।