আরও কিছুদিন অর্থনৈতিক সংকট মোকাবিলা করতে হবে : পলক

Looks like you've blocked notifications!
নাটোরের সিংড়ায় আজ শুক্রবার কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন তথ্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  ছবি : এনটিভি

আরও দু-এক বছর অর্থনৈতিক সংকট মোকাবিলা করতে হবে জানিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সবাইকে ধৈর্য ও সহনশীল হওয়ার আহ্বান জানিয়েছেন। 

আজ শুক্রবার সকালে নাটোরের সিংড়া উপজেলা গোডাউনপাড়ায় সপ্তাহব্যাপী কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী পলক।

প্রতিমন্ত্রী পলক বলেন, ‘সংকট মোকাবিলায় শেখ হাসিনার বিকল্প নেই। সংকট নিয়ে অপপ্রচার ও গুজব রটায় এক শ্রেণির মানুষ। যে ধরনের অপপ্রচারই চালুক না কেন, তাতে কান না দিয়ে সজাগ থাকতে হবে।’

দেশের যেকোনো সংকট মোকাবিলার জন্য আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনার ভার তুলে দিতে জনগণের প্রতি আহ্বান জানান পলক।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশের উন্নয়নের অংশীদার হয়ে এদেশের মানুষের কল্যাণে পাশে থাকার কথা জানান চায়না রেলওয়ে আন্তর্জাতিক কোম্পানির বাংলাদেশ প্রধান জাং জিয়াওলিয়াং। তিনি জানান, শীতে সিংড়া উপজেলার অসহায় মানুষের জন্য প্রায় সাড়ে ১১ হাজার কম্বল প্রদান করেছে চিনের এই প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।