আ.লীগ সরকার সবসময় জনগণের কথা ভাবে : শিল্পমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ রোববার বিকেলে নরসিংদী চেম্বার অব কমার্সের উদ্যোগে মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ছবি : এনটিভি

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় জনগণের কথা ভাবে। তাই এই সরকার সব সময় জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ঈদের আগে প্রধানমন্ত্রী ভূমিহীনদের মাঝে জমিসহ ঘর উপহার দিয়েছেন।

আজ রোববার বিকেলে নরসিংদী চেম্বার অব কমার্সের উদ্যোগে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী আরও বলেন, কেউ যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেজন্য শ্রমীজীবী মানুষের মধ্যে শাড়ি লুঙ্গিসহ নানা ধরনের ঈদসামগ্রী উপহার দেওয়া হয়। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন মানুষের কল্যাণ করে যাবে। তাই আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ঈদ আনন্দ ভাগাভাগি করতে নরসিংদীতে দুই হাজার শ্রমজীবী মানুষের মাধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

নরসিংদী চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ আলী হোসেন শিশিরের সভাপতিত্বে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান ও নরসিংদীর পুলিশ সুপার আশ্রাফুল আজিম। এসময় আরও উপস্থিত ছিলেন চেম্বার এর পরিচালক মো. জাকির হোসেন, আলামিন রহমান, সাইফুল ইসলাম জাহিদ, আনুসুর রহমান, কাইয়ুম মোল্লা, আব্দুল মোমেন, পরেশ সূত্রধর, নাজমুল হাসানসহ পরিচালকবৃন্দ।