আশুগঞ্জের তিন বেকারিতে ৭৫ হাজার টাকা জরিমানা

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আজ মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনটি বেকারিতে জরিমানা করা হয়। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার একাধিক বেকারিতে অভিযান চালিয়েছে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদস্যরা। এ সময় খাবারে কাপড়ের কেমিকেল রঙ মেশানো, নোংরা পরিবেশ ও খাবারে মেয়াদ না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনটি বেকারিকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার আশুগঞ্জ বাজার ও কলাবাগান এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অরবিন্দ বিশ্বাস। এ সময় ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মো. আক্কাস আলীসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

ইউএনও অরবিন্দ বিশ্বাস বলেন, ‘র‌্যাবের দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে আশুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আশুগঞ্জের তিনটি বেকারিতে খাবারে কাপড়ের রঙ ব্যবহার, নোংরা অস্বাস্থ্যকর পরিবেশ ও খাবারে মেয়াদ না থাকায় ভ্রাম্যমাণ আদালতে তিন বেকারিকে জরিমানা করা হয়েছে।’

ইউএনও জানান, ভোক্তা অধিকার আইনে আনন্দ বেকারিকে ২৫ হাজার, রাসেল বেকারিকে ২০ হাজার ও নন্দন বেকারিকে ৩০ হাজারসহ মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভেজালকারীদের বিরুদ্ধে র‌্যাবের পাশাপাশি প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।