আশুগঞ্জে পাঁচটি গরুসহ চোর গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে গরু চুরির তিনদিন পর পাঁচটি গরুসহ চোর লোকমান মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে গরু চুরির তিনদিন পর পাঁচটি গরুসহ চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গরুচোর হলেন চরচারতলা মহররমপাড়ার লোকমান মিয়া।

পুলিশ জানায়, গত ৩১ আগস্ট রাতে চরচারতলার আসাদ মিয়ার পাঁচটি গরু চুরি করে ভৈরবে পাঠিয়ে দেন গরু চোর লোকমান মিয়া। এই বিষয়ে গরুর মালিক আসাদ মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় অজ্ঞাত পরিচয় চার-পাঁচ জনকে আসামি করে আশুগঞ্জ থানায় মামলা করেন। পরবর্তী সময়ে আশুগঞ্জ থানা পুলিশ তদন্ত করে গরুচুরির সঙ্গে জড়িত লোকমানকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে তিনি গরুগুলো ভৈরব উপজেলার বিভিন্ন বাড়িতে রেখে এসেছেন বলে পুলিশকে জানান। পুলিশ গরুচোর লোকমানের কথামতো গতকাল রাতে লোকমানকে সঙ্গে নিয়ে ভৈরব উপজেলায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচটি গরু উদ্ধার করে আশুগঞ্জ থানায় নিয়ে আসে এবং গুরু চোর লোকমানকে আজ শনিবার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠান।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুজন চন্দ্র পাল বলেন, শুধু গরু চুরি নয়, যেকোনো অপরাধের সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করাই পুলিশের কাজ। এজন্য গরু চুরির বিষয়টির অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা তদন্ত শুরু করি এবং গরুর খোঁজ পেয়ে মামলা দেওয়ার তিন দিনের মধ্যে গরুগুলো উদ্ধার করে নিয়ে আসি।