আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, আহত ৪

Looks like you've blocked notifications!
নড়িয়া থানার ছবি তাদের ফেসবুক আইডি থেকে নেওয়া

একটি স্কুলের মাঠ থেকে মাদকসহ দুজনকে হাতেনাতে আটক করে পুলিশ। বিষয়টি জানাজানি হলে গ্রামবাসী ঘেরাও করে স্কুল। পরে আসামিদের ছাড়িয়ে নিতে চালায় হামলা। একপর্যায়ে ছিনিয়েও নিয়ে যায় আসামি। এ ঘটনায় আহত হন চার পুলিশ সদস্য। পরে আটজনকে আটক করা হয়।

গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুরে ঘটে এই ঘটনা। আহতরা হলেন—উপপরিদর্শক ইকবাল ও আকরাম এবং এএসআই ফরহাদ ও ফয়সাল আহত হন। গুরুতর আহত ফরহাদকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নড়িয়া থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় নড়িয়া থানার এসআই ইকবালের নেতৃত্বে চার সদস্যর একটি টিম উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুরের একটি স্কুলের মাঠে অভিযান চালায়। এ সময় দুই আসামিকে মাদকসহ হাতেনাতে আটক করা হয়। পরে আসামির স্বজনরা গ্রামের ৪০ থেকে ৫০জনকে নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। একইসঙ্গে আটক দুজনকে ছিনিয়ে নেয়। 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মো. হাফিুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ‘আসামি  ছিনিয়ে নেওয়ার পর অভিযান চালিয়ে রাতেই ওই দুই মাদক ব্যাবসায়ীসহ আটজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা হবে।’