আসামি ধরতে জনসাধারণের সহযোগিতা চাইল পুলিশ

Looks like you've blocked notifications!
চুরির দায়ে সন্দেহভাজনরা। ছবি : ডিএমপি

রাজধানীর দারুস সালামের দক্ষিণ বিশিল রোডের একটি ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটেছে। এই চুরির সঙ্গে দুই নারী ও দুই শিশু জড়িত রয়েছে বলে ধারণা পুলিশের। সন্দেহভাজন ওই চারজনকে খুঁজছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তাদের ধরতে জনসাধারণের সহযোগিতা চেয়েছে ডিএমপি।

আজ মঙ্গলবার (৯ মে) ডিএমপির ‘মুখপাত্র’ নামে পরিচিত অনলাইন নিউজ পোর্টাল ডিএমপি নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে নিউজ পোর্টালটি জানিয়েছে, ১১ নম্বর দক্ষিণ বিশিল রোডের ৬/৫ এ নম্বর বাসার সপ্তম তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে গত ৬ মে চুরি হয়। এ ঘটনায় দুই নারী ও দুই শিশুকে খুঁজছে দারুস সালাম থানা পুলিশ।

চুরির ঘটনায় করা মামলার তথ্যানুযায়ী, গত শনিবার সকাল ৮টা থেকে বেলা ১১টার মধ্যে ওই বাসায় চুরির ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, দুই নারী ও দুই শিশু ওই বাসা থেকে পালিয়ে যাচ্ছে। চুরির ঘটনায় তাদের সন্দেহ করছে পুলিশ।

ডিএমপি নিউজ অনুরোধ জানিয়ে বলেছে, মামলার সুষ্ঠু তদন্তের জন্য ছবি ও ভিডিও ফুটেজে প্রদর্শিত নারী এবং শিশুদের সন্ধান প্রয়োজন। যদি কেউ তাদের সন্ধান জেনে থাকেন, তাহলে মামলার তদন্তকারী কর্মকর্তা দারুস সালাম থানায় কর্মরত এসআই নাজমুল হোসেন (০১৬৮৪০৭৬৮৬৭) অথবা ভারপ্রাপ্ত কর্মকর্তার (০১৩২০০৪১২৯০) যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।