আ. লীগের সাংগঠনিক সম্পাদক নাদেলের ঈদ উপহার বিতরণ

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল গতকাল মঙ্গলবার কুলাউড়া উপজেলায় ঈদ উপহার বিতরণ করেন। ছবি : এনটিভি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের জন‍্য ঈদ উপহার ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে সিলেটের মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার প্রতিটি ইউনিয়নে এসব ঈদ উপহার বিতারণ করা হয়।

ঈদ উপহারের মধ্যে ছিল, নারী পুরুষদের জন্য শাড়ি-লুঙ্গি, প্রতিবন্ধী বাচ্চাদের জন‍্য হুইল চেয়ার এবং মসজিদ ও মাদ্রাসায় নগদ অর্থ।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘প্রধানমন্ত্রীর নিদের্শনায় ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্যই আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা।’  

এ সময় বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক ও কুলাউড়া পৌরসভার মেয়র অধ‍্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মইনুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, টিলাগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম‍্যান জনাব আব্দুল মালিক। উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজকল‍্যাণ সম্পাদক মোদাব্বের হোসেন ঝুমন, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনি, রাউৎগাও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, রাউৎগাও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল আহমদ অভিসহ প্রত‍্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি–সম্পাদক। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ, যুবলীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউৎগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আকবর আলী সোহাগ ও পরিচালনা করেন কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. খায়রুল আলম মিঠু।