ইউএনও’র জিপের ধাক্কায় সাংবাদিক নিহতের ঘটনায় তদন্ত কমিটি

Looks like you've blocked notifications!
নাটোরের সিংড়ায় ইউএনও’র সরকারি জিপের ধাক্কায় নিহত স্থানীয় সংবাদকর্মী সোহেল আহমেদ জীবন। ছবি : এনটিভি

নাটোরের সিংড়ায় নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি জিপের ধাক্কায় সংবাদকর্মী সোহেল আহমেদ জীবন নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুনকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অপর দুই সদস্য হলেন সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম ও নাটোর বিআরটিএ’র সহকারী পরিচালক রাশেদুজ্জামান।

কমিটিকে আজ মঙ্গলবার থেকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ।

গতকাল সোমবার সকালে সিংড়া উপজেলার নিঙ্গুইন এলাকায় নলডাঙ্গার ইউএনও’র গাড়ির নিচে চাপা পড়ে নিহত হন স্থানীয় সাংবাদিক সোহেল আহমেদ জীবন।

স্থানীয় সাংবাদিকেরা জানান, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদ পত্রিকার সিংড়া প্রতিনিধি সোহেল আহমেদ জীবন সোমবার সকাল ১০টার দিকে সিংড়া শহর থেকে মোটরসাইকেলে করে বন্দর এলাকায় যাচ্ছিলেন। এ সময় সিংড়া উপজেলার নিঙ্গুইন এলাকার পার্শ্ববর্তী নলডাঙ্গা উপজেলার ইউএনও’র সরকারি জিপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন জীবন।

পরে জীবনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে তাঁর মৃত্যু হয়।

ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজওয়ানুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাঁরা ঘটনাস্থল পরিদর্শন করেন। খবর পেয়ে নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার ও সিংড়ার ইউএনও সামিরুল ইসলাম ঘটনাস্থলে যান।

নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার বলেন, ‘সিংড়া উপজেলার নিঙ্গুইন এলাকায় গাড়িতে তেল ভরার জন্য গেলে গাড়িটি দুর্ঘটনার শিকার হয়।’