ইয়াবা ও নগদ অর্থসহ ইউপি সদস্যের স্ত্রী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সাতকানিয়ার এক ইউপি সদস্যের স্ত্রীকে ইয়াবা ও নগদ অর্থসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। ছবি : এনটিভি

র‌্যাব-৭ অভিযান চালিয়ে সাতকানিয়ার এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের স্ত্রীকে গ্রেপ্তার করেছে। তার নাম শায়লা সাবরিনা মিতু (৩৪)। গত শনিবার (৬ আগস্ট) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

মিতু উপজেলার মাদার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উত্তর মাদার্শা আলতাফ সিকদারপাড়ার কাশেম আলী সিকদারবাড়ির ইউপি সদস্য মোজাম্মেল হক প্রকাশ ইকবালের স্ত্রী। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে র‌্যাব। পাশাপাশি উদ্ধার করা হয় ইয়াবা বিক্রি বাবদ নগদ ৫০ হাজার টাকা।

ইয়াবাগুলোর বাজারমূল্য আনুমানিক ৫৪ লাখ ৯৯ হাজার টাকা। গতকাল রোববার মধ্য রাতে সাতকানিয়া থানায় র‌্যাব-কর্মকর্তা মো. নূরে আলম সিদ্দিকী বাদী হয়ে মাদক আইনে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (৬ আগস্ট) রাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ওয়ার্ডের ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের বসতঘরে কেনাবেচার উদ্দেশ্যে মাদক মজুদ রয়েছে—এমন সংবাদ পায় র‌্যাব-৭। পরে চান্দগাঁও ক্যাম্পের দায়িত্বরত পুলিশ পরিদর্শক (শহর ও যান) মো. নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা ইকবালের বাড়িতে অভিযান চালান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইকবালের স্ত্রী মিতু হাতে থাকা একটি শপিং ব্যাগ নিয়ে বাড়ির দোতলার ছাদ দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় তাকে আটক করা হয়। পরে ব্যাগে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ছাড়া পাওয়া যায় ইয়াবা বিক্রির ৫০ হাজার টাকা। 

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক নূরে আলম সিদ্দিকী বলেন, গ্রেপ্তার হওয়া মিতু মাদক ব্যবসায়ী ইউপি সদস্য মোজাম্মেল হক ইকবালের স্ত্রী। তার স্বামীর যোগসাজশে ইয়াবাগুলো কক্সবাজার থেকে স্বল্পমূল্যে কিনে বেশি মুনাফায় চট্টগ্রামের বিভিন্নস্থানে বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রেখেছেন। এ ছাড়া উদ্ধারকৃত টাকাগুলো ইয়াবা বিক্রির টাকা বলে স্বীকার করেন মিতু।

নূরে আলম সিদ্দিকী আরও বলেন, এ ঘটনায় মিতু ও তার স্বামী ইকবালকে আসামি করে সাতকানিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। এ ছাড়া পলাতক ইকবালসহ রাঘব-বোয়ালদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।