ঈদের সকালে চুলা জ্বালাতে গিয়ে দগ্ধ গৃহবধূ

Looks like you've blocked notifications!
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

ঈদের দিন সকালে চুলা জ্বালাতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ হয়েছেন গৃহবধূ আঁখি আক্তার (২৫)। আহত অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

আজ শনিবার (২২ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। সিলিন্ডারের গ্যাস লিক হয়ে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে পরিবারের ধারণা। 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ।’ 

আঁখির স্বামী রফিকুল ইসলাম জানিয়েছেন, সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে তার স্ত্রী চুলা ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়। আমি বাইরে গিয়েছিলাম। ফিরে এসে দেখি তার (আঁখি) শরীর আগুনে পুড়ে যাচ্ছে। দ্রুত আগুন নিভিয়ে সকাল সাড়ে ৯টায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি। তার শরীরের অধিকাংশ পুড়ে গেছে। চিকিৎসক জানিয়েছেন আঁখির অবস্থা আশঙ্কাজনক। সে বর্তমানে অবজারভেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।

রফিকুল আরও বলেন, তারা গ্যাস সিলিন্ডার ব্যবহার করেন। তিনি ধারণা করছেন, হয়তো সিলিন্ডারটি কোনোভাবে লিক হয়ে যায় বা ভালো করে বন্ধ করা হয়নি।