উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন

Looks like you've blocked notifications!
জামালপুরের গ্রামের বাড়িতে উত্তরায় গার্ডার পড়ে নিহত চারজনের জানাজা শেষে দাফন করা হয়। ছবি : এনটিভি

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারে থাকা নিহত ৫ জনের মধ্যে ৪ জনের জানাজা ও দাফন জামালপুর তাদের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। 

জেলার মেলান্দহ উপজেলায় মাহমুদপুর ইউনিয়নের আগপয়লা গ্রামের বাসিন্দা ঝর্না বেগম ও তার ৬ বছরের মেয়ে জান্নাত এবং ২ বছরের ছেলে সন্তান জাকারিয়ার দাফন সম্পন্ন হয়। অপরদিকে ঝর্না বেগমের বড় বোন ফাহিমা বেগমের লাশ পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার পাথর্শী ইউনিয়নের ঢেংগারপাড়া গ্রামে জানাজা শেষে দাফন করা হয়। এর আগে নিহতদের লাশ গ্রামের বাড়িতে পৌঁছালে হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। স্বজন ও প্রতিবেশিরা কান্নায় ভেঙে পড়েন।

উল্লেখ্য, সোমবার ফাহিমার মেয়ে রিয়া মনির বৌভাত অনুষ্ঠান শেষে বর হৃদয়ের বাবা রুবেল মিয়া প্রাইভেটকার চালিয়ে আশুলিয়া খেজুর বাগান এলাকায় ছেলের শ্বশুড়বাড়ি যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে ছিলেন বর হৃদয়, কনে রিয়া, রিয়ার মা ফাহিমা, রিয়ার খালা ঝর্না এবং ঝর্নার দুই সন্তান জান্নাত ও জাকারিয়া। পথে উত্তরার জসিমউদ্দিন এলাকায় পৌঁছালে বিআরটি প্রকল্পের গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে নবদম্পতি হৃদয় ও রিয়া ছাড়া সবার মৃত্যু হয়।