উপমন্ত্রীকে হোয়াটসআপে অশ্লীল ছবি ও ম্যাসেজ : গ্রেপ্তার যুবক কারাগারে

Looks like you've blocked notifications!

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারকে হোয়াটসআপে অশ্লীল ছবি ও ম্যাসেজ পাঠানোর অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রাজধানীর ডেমরা থেকে গত ৫ সেপ্টেম্বর সফিউল্লাহ আহমেদ তাফিবা নামে ২৮ বছরের ওই যুবককে গ্রেপ্তার করে খুলনা থানা পুলিশ।

তার আগে ওইদিনই উপমন্ত্রীর পক্ষে মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলার পর খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডিএমপির ডেমরা থানা পুলিশের সহায়তায় অভিযুক্তকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার যুবকের ব্যবহৃত মোবাইল ও হোয়াটসআপে তার প্রমাণ পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার মামলার বিষয়টি স্বীকার করে বলেন, উপমন্ত্রীর হোয়াটসআপে অশ্লীল ছবি ও কুরুচিপূর্ণ ম্যাসেজ পাঠানোয় তাঁর সামাজিক মর্যাদাহানি ও মানসিক অশান্তি সৃষ্টি হয়েছে। বিষয়টি উপমন্ত্রীকে জানালে তার নির্দেশে থানায় মামলা করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা খুলনা থানার এসআই মো. সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ৫ সেপ্টেম্বর আসামিকে গ্রেপ্তার দেখিয়ে মুখ্য মহানগর হাকিমের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।