এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে ত্রাণসামগ্রী বিতরণ

Looks like you've blocked notifications!
এনটিভির বিশ বছরে পদার্পণ উপলক্ষে সিলেটে বানভাসিদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ। ছবি : এনটিভি

বিশ বছরে পদার্পণ উপলক্ষে এনটিভির পক্ষ থেকে সিলেটে বানভাসিদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার সকালে নগরীর উপশহরে ক্ষতিগ্রস্ত অসহায় শতাধিক মানুষের হাতে এই ত্রাণ তুলে দেন বিশিষ্টজনরা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা, সিলেট সেনাবাহিনীর মিডিয়া উইং মেজর এ ডব্লিউ এম হাসিবুল হাসান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজার সভাপতি মঈন উদ্দিন মনজু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিসিক কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, উপদপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন প্রমুখ।

এসময় এনটিভির সিলেট স্টাফ করেসপন্ডেন্ট মারুফ আহমেদসহ ত্রাণ বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্টাফ ক্যামেরাপারসন আনিস রহমান, এনটিভি ইউরোপের সিলেট প্রতিনিধি সাজলু লস্কর ও ক্যামেরাপারসন রুহিন আহমদ।

ত্রাণ বিতরণে অংশ নিয়ে অতিথিরা বলেন, ‘এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও বিদেশের মানুষের দুঃখ-দুর্দশা, অন্যায়-অবিচার, সাফল্য-উৎসব তুলে ধরেছে। এ ছাড়া এই চ্যানেলে প্রচারিত নাটক, রিয়েলিটি শো, টকশোসহ নানা অনুষ্ঠান মানুষের কাছে খুবই জনপ্রিয়। এনটিভি রুচিশীল মানুষের প্রথম পছন্দের জায়গা।’

বন্যাকালীন সময়ে এনটিভি বন্যাদুর্গত এলাকায় দফায় দফায় ত্রাণ বিতরণ করেছে। এর আগেও সিলেটসহ দেশের যেকোন দুর্যোগে শীতবস্ত্র বিতরণসহ নানান সহায়তা প্রদান করেছে প্রতিষ্ঠানটি।