এনটিভির ২০ বছরে পদার্পণ : নেত্রকোনায় বন্যার্তদের মধ্যে খাবার বিতরণ

Looks like you've blocked notifications!
নেত্রকোণায় বন্যাদুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে গতকাল মঙ্গলবার খাদ্য সামগ্রী বিতরণ করে এনটিভির ত্রাণদল। ছবি : এনটিভি

সম্প্রতি বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির কারণে এনটিভির বিশ বছর পদার্পণ উপলক্ষে নেত্রকোনায় আনন্দ উৎসব থেকে বিরত থেকেছে প্রতিষ্ঠানটি। এই এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী।

গতকাল মঙ্গলবার পৌরশহরের চন্দ্রনাথ কলেজে আশ্রয় নেওয়া মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এসময় উপস্থিত ছিলেন জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল, জেলা প্রেসক্লাবের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, চন্দ্রনাথ ডিগ্রি কলেজের অধ্যক্ষ অমিয় রঞ্জন তালুকদার, পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হেলিম, আমতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ সবুজ, কবি শিমুল মিলকী, কবি সৌমিত্র সুজন প্রমুখ।

খাদ্য বিতরণে অংশ নিয়ে অতিথিরা বলেন, এনটিভি ১৯ বছর পেরিয়ে আজ ২০ বছরে পর্দাপণ করেছে। শুরু থেকে বিভিন্ন অনুষ্ঠান এবং নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও বিদেশের মানুষের মন জয় করেছে। এ ছাড়াও মানুষের দুঃখ-দুর্দশা, অন্যায় ও অবিচার, সাফল্য ও উৎসব তুলে ধরেছে। এ ছাড়া বিভিন্ন নাটক, রিয়েলিটি শো, টকশোসহ নানা অনুষ্ঠান মানুষের কাছে এনটিভিকে আরও জনপ্রিয় করে তুলেছে। আগামীতেও দুর্যোগে ভিন্ন রকম আয়োজনের মাধ্যমে মানুষের পাশে থাকবে এনটিভি—এমনটাই প্রত্যাশা করেন তাঁরা।

পরে এনটিভির একটি ত্রাণদল বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে দুই শতাধিক বানভাসিদের মধ্যে দিনভর খাদ্যসামগ্রী বিতরণ করেন।