‘এনটিভি আমাগো কম্বল দিছে’

Looks like you've blocked notifications!
শরীয়তপুরের নড়িয়ায় এনটিভির সৌজন্যে কম্বল বিতরণ করছেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। ছবি : এনটিভি

‘নদীর পারে অনেক বাতাস, হারা দিন বাতাস লাগে, শীতলাগে, ঠাণ্ডায় আমাগো থাকতে কষ্ট হয়। অহন আমরা একটু আরামে থাকতে পারুম। এনটিভি আমাগো কম্বল দিছে। আমি আল্লার কাছে দোয়া করি যেন হেগ আল্লায় ভালো রাহে। আমি নামাজ পইরা দোয়া করমু যেন হেরা আবার আমাগো হগলডা দিতে পারে।’ 

এনটিভির দেওয়া উপহার শীতবস্ত্র কম্বল হাতে পেয়ে এভাবেই আবেগাপ্লুত হয়ে কথাগুলো বলছিলেন নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রহিমা বেগম (৬০)। কম্বল হাতে পেয়ে দুহাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন হাজেরা বেগম (৫০)। পদ্মার ভাঙনে তাদের বসতবাড়ি বিলীন হয়ে গেছে। অন্যের জমিতে ঘর তুলে আশ্রয় নিয়ে আছেন তারা। রহিমা বেগম ও হাজেরা বেগমের মতো হাসি ফুটেছে কম্বল হাতে পাওয়া সবার মুখে।

শরীয়তপুরের নড়িয়ায় নদীভাঙন কবলিত অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে এনটিভি। আজ মঙ্গলবার সকাল ১০টায় নড়িয়ার পদ্মা নদীর তীরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। 

এনটিভির শীত উপহার পেয়ে খুশি হয়েছেন শীতার্তরা। এনটিভির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওই এলাকার জনপ্রতিনিধি ও শীতার্ত মানুষ।

আজ সকাল থেকেই নদীভাঙন কবলিত এলাকার মানুষ উপস্থিত হতে থাকে নড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের পদ্মা নদীর তীরে লঞ্চঘাট এলাকায়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩০০ মানুষের হাতে  কম্বল তুলে দেন নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ। 

এ সময় মেয়র পৌরবাসীর পক্ষ থেকে এনটিভি ও এনটিভি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘এনটিভি সব সময় জনপ্রিয় অনুষ্ঠান করে থাকে। এনটিভি পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করে, তেমনি গরিব দুখী অসহায় মানুষের পাশে এসেও দাঁড়িয়েছে তারা। আমাদের এলাকার গরিব অসহায় মানুষের মধ্যে আজ এনটিভির শীতবস্ত্র দিয়েছে, এজন্য আমরা পৌরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।’

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আবু জাফর শেখ,  শরীয়তপুর ইলেকট্রিক জার্নালিস্ট মিডিয়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খানসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।