‘এনটিভি একটি ব্র্যান্ড, যা ধারাবাহিকতা ধরে রেখেছে’

Looks like you've blocked notifications!
বিভিন্ন আয়োজনে নীলফামারীতে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। ছবি : এনটিভি

বিভিন্ন আয়োজনে নীলফামারীতে এনটিভির ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত এডিআইজি মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর রিয়াজ উদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, সাবেক ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম, নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান রাব্বি প্রধান, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক বক্তব্য দেন।

নীলফামারী প্রেসক্লাব সভাপতি তাহমিন হক ববির সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন এনটিভির নীলফামারী প্রতিনিধি নূর আলম।

আলোচনা সভা শেষে কেট কাটেন অতিথিরা। অনুষ্ঠানে বাঁশির সুরে হানিফ উদ্দিন দেশাত্মবোধক ও ভাওয়াইয়া এবং সংগীত পরিবেশন করে শিশুশিল্পীরা।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ‘এনটিভি একটি ব্যান্ড, যার ধারাবাহিকতা এখনও অব্যাহত রয়েছে।’

অন্যান্য টেলিভিশনের চেয়ে ব্যতিক্রম কিছু দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে এনটিভি। উল্লেখযোগ্য হিসেবে ক্রাইম ওয়াচ দারুণ প্রভাব ফেলেছে মানুষের মনে।