এরশাদ ছিলেন উন্নত, অগ্রগতির বাংলাদেশের রূপকার : রংপুর সিটি মেয়র

Looks like you've blocked notifications!
রংপুর মহানগরীর পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভা। ছবি : এনটিভি

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ আধুনিক উন্নত এবং অগ্রগতির বাংলাদেশের রূপকার ছিলেন বলে দাবি করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং রংপুর সিটির মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

আজ রোববার বাদ আসর রংপুর মহানগরীর পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ দাবি করেন।

মেয়র বলেন, দেশের সার্বিক উন্নয়নের প্রত্যেকটি ভিত্তি রচনা করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। যা এখন বাস্তবে রূপ নিচ্ছে। তবে তার আমলে যে সুশাসন ছিল, যে শান্তি ছিল—তা এখন নেই। সেজন্য এরশাদের আদর্শ ও পরিকল্পনা বাস্তবায়নে বৃহত্তর রংপুরের সব সংসদীয় আসনে বিজয়ী হওয়ার  জন্য মাঠে ময়দানে জাতীয় পার্টির নেতাকর্মীদের কাজ করতে হবে।

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকীতে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন রংপুর সিটি মেয়রসহ নেতাকর্মীরা। ছবি : এনটিভি

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক  এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, মহানগর সাংগঠনিক সম্পাদক  জাহিদুল ইসলাম, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির ও সাধারণ সম্পাদক শান্তি কাদেরী,  জাতীয় ছাত্র সমাজের মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, যুগ্ম আহ্বায়ক আল আমীন সুমন, মুহিন সরকারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকরা।

পরে এরশাদের কবরের পাশে কোরআন খতম এবং মিলাদ মাহফিল এবং তার রুহের মাগফেরাতর কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এর আগে এরশাদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মেয়রসহ নেতাকর্মীরা।