এলজিইডির ঠিকাদার ও নির্বাহী প্রকৌশলীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
শেরপুরে এলজিইডি ঠিকাদাররা এবং নির্বাহী প্রকৌশলী পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। ছবি : এনটিভি

শেরপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) ঠিকাদাররা এবং নির্বাহী প্রকৌশলী পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। আজ বুধবার দুপুরে ঠিকাদাররা এবং গতকাল মঙ্গলবার বিকেলে নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান সংবাদ সম্মেলন করেন।

এর আগে ঠিকাদাররা নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে মানববন্ধন করেছিলেন। আজ দুপুরে শেরপুর জেলা পরিষদের সম্মেলন কক্ষে ঠিকাদাররা এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ঠিকাদারদের পক্ষে সেলিম উদ্দিন তরফদার লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমানকে ঘুষখোর ও দুর্নীতিবাজ হিসেবে আখ্যায়িত করে তার প্রত্যাহার চাওয়া হয়।

লিখিত বক্তব্যে তারা আরও বলেন, নির্বাহী প্রকৌশলীর জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন অনিশ্চিত হয়ে পড়েছে। এর আগে আজ মঙ্গলবার বিকেলে এলজিইডি কার্যালয়ে নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে বলেন, গুটিকয়েক চিহ্নিত অসৎ ঠিকাদারের পরিকল্পনা তিনি বাস্তবায়িত হতে দেবেন না। যথাযথ নিয়ম মেনেই সব প্রকল্পের কাজ সম্পন্ন করতে হবে।

প্রকৌশলী আরও বলেন, ‘গুটিকয়েক ঠিকাদার এলজিইডি অফিসকে নিজেদের ব্যক্তিগত অফিস মনে করে আসছিলেন। অত্যাচার ও হুমকি-ধমকিতে অতিষ্ঠ হয়ে উঠেছে এখানে কর্মরত সবাই। আমি এই ঠিকাদার নামের গুটিকয়েক সন্ত্রাসীর বিরুদ্ধে প্রতিবাদ করে যাব।’