এসআই পরিচয়ে প্রেম, পাত্রী দেখতে এসে শ্রীঘরে প্রেমিক

Looks like you've blocked notifications!
নওগাঁর পত্নীলায় ভুয়া উপপরিদর্শক পরিচয়ে বিয়ে করতে এসে আটক সোহেল রানা। ছবি : এনটিভি

পুলিশের ভুয়া উপপরিদর্শক (এসআই) পরিচয়ে পাত্রী দেখতে এসে সোহেল রানা নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (১১ মার্চ) রাতে পত্নীতলা উপজেলা থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এসআই পরিচয় দিয়ে ওই কলেজছাত্রীর (১৮) সঙ্গে টানা এক বছর ধরে মুঠোফোনে প্রেমের সম্পর্ক চালিয়ে যান সোহেল রানা। গতকাল শনিবার বিকেলে সেই মেয়েকে পাত্রী হিসেবে দেখতে নওগাঁর পত্নীতলা উপজেলায় মেয়ের গ্রামে আসেন রানা। মেয়ে দেখার একপর্যায়ে তাঁর কথাবার্তায় সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেন মেয়েটির বাবা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের ভুয়া এসআই স্বীকার করায় তাঁকে আটক করে থানায় নেওয়া হয়। 

এই ঘটনায় আজ রোববার সকালে মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি প্রতারণার মামলা করেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে শ্রীঘরে পাঠানো হয়। এ ঘটনায় আরেক প্রতারক পলাতক রয়েছেন। পুলিশের ভুয়া এসআই পরিচয়দানকারী সোহেল রানার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে। 

নওগাঁর পত্নীতলা থানার উপপরিদর্শক (এসআই) জাফর আহমেদ জানান, সোহেল রানা বেশ কয়েক মাস আগে মোবাইলফোনে পত্নীতলা উপজেলার কলেজপড়ুয়া এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রেমের সম্পর্কের ধারাবাহিকতায় গতকাল শনিবার বিকেলে মেয়েকে দেখতে তাঁর বাড়িতে আসেন। এ সময় তিনি পুলিশের পোশাক পরেছিলেন। মেয়ে দেখার একপর্যায়ে তাঁর কথাবার্তায় সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেয় মেয়েটির পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করলে তিনি পুলিশের ভুয়া এসআই বিষয়টি স্বীকার করেন। পরে তাঁকে আটক করে থানায় নেওয়া হয়।