এ দেশের জনগণ ভোট দিতে কখনও ভুল করে না : পররাষ্ট্রমন্ত্রী

Looks like you've blocked notifications!
পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন আজ শুক্রবার সিলেটে জেলা প্রশাসন আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে সরকারের পাশাপাশি সব রাজনৈতিক দল ও জনগণেরও ভূমিকা নিতে হবে। এ দেশের জনগণ খুব সেয়ানা, তারা ভোট দিতে কখনও ভুল করে না।  

আজ শুক্রবার (১৪ এপ্রিল) সিলেটে জেলা প্রশাসন আয়োজিত মঙ্গল শোভাযাত্রায় অংশ নিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।   

ড. এ কে আব্দুল মোমেন বলেন, ‘নতুন বছর হবে সম্প্রীতির ও সহিষ্ণুতার। কাদা ছোঁড়াছুঁড়ি বন্ধ করে সুন্দর একটি দেশ হবে।’

আগামী নির্বাচন প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সরকার চায় একটা ফ্রি, ফেয়ার নির্বাচন। শুধু সরকার চাইলেই হবে না, এখানে সব রাজনৈতিক দল ও জনগণেরও দায়িত্ব রয়েছে। সবার আন্তরিকতা থাকলে সুন্দর একটা নির্বাচন অনুষ্ঠিত হবে।’

এ সময় ড. মোমেন বলেন, ‘এ দেশের জনগণ খুব সেয়ানা, তারা ভোট দিতে কখনও ভুল করে না।’

আজ সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে কড়া নিরাপত্তায় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এতে অংশ নেয় সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীরা।

এছাড়া সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, শ্রুতি সিলেট, আনন্দলোক, চারণ সাংস্কৃতিক কেন্দ্র, পাঠশালা, শিল্পকলা একাডেমিসহ বিভিন্ন সংগঠন নানান আয়োজনে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উদযাপন করছে।