এ সরকার জনগণকে ভয় পায় : আফরোজা আব্বাস

Looks like you've blocked notifications!
গাইবান্ধা জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা মহিলা দলের কর্মিসভা ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

এই সরকার জনগণকে ভয় পায়। তাই জনগণকে সহ্য করতে পারে না। গণদাবি উপেক্ষা করে তারা দিন দিন জুলুমের রাজত্ব কায়েম করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস। আজ রোববার জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গাইবান্ধা জেলা মহিলা দলের কর্মিসভা ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আফরোজা আব্বাস বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি এখন গণদাবিতে পরিণত হয়েছে। এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

আফরোজা আব্বাস আরও বলেন, জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই এদের বিদায় করতে হবে। এ সরকার নারীদের কোনো উন্নয়ন করেনি দাবি করে তিনি বলেন, জাতীয়তাবাদী মহিলা দল বিএনপির একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী অঙ্গ সংগঠন। জাতীয়তাবাদী মহিলা দল সব আন্দোলনে অংশ নিচ্ছে এবং নেবে। এ সময় তিনি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন।

গাইবান্ধা জেলা মহিলা দলের কর্মিসভা ও সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক।

জাতীয়তাবাদী মহিলা দলের রংপুর বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বেগম নাজমুন নাহার বেবীর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন মহিলা দলের সহসভাপতি সাইদা রহমান জোসনা, রেজিনা ইসলাম, অ্যাডভোকেট রীনা পারভিন, মাহামুদুন্নবী টিটুল, অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সী, মমতাজ বেগম লিপি, জিন্নাত ফেরদৌস আরা রোজি, ফরিদা ইয়াসমিন সেবা, মৌসুমী বেগম তমা, মাধবী সরকার, মৌসুমী আক্তার, মুনমুন রহমান, ঝর্ণা মান্নান, দিলরুবা পারভীন, রুবী আলম প্রমুখ।