ওয়াশিং কারখানায় মিলল পরিচ্ছন্নকর্মীর দ্বিখণ্ডিত মরদেহ

Looks like you've blocked notifications!
গাজীপুরে যে ওয়াশিং কারখানায় পড়ে ছিল পরিচ্ছন্নকর্মীর দ্বিখণ্ডিত মরদেহ। ছবি : এনটিভি

গাজীপুরের একটি ওয়াশিং কারখানা থেকে পরিচ্ছন্নকর্মীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় মহানগরীর গাছা থানার রাজ ওয়াশিং প্লান্ট কারখানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পরিচ্ছন্নকর্মীর দেহ থেকে মাথাটি বিচ্ছন্ন হয়ে মেশিন সংলগ্ন এক্সেল পাইপে ঝুলেছিল এবং দেহটি মেশিনের পেছনের ড্রেনের পাশে পড়েছিল। তার নাম ফুল মিয়া (৪৫)। তিনি কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার বাগপাড়া জগতচর এলাকার আব্দুল মালেকের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম হোসেন ও কারখানার কর্মকর্তারা জানান, রাজ ওয়াশিং প্লান্ট কারখানায় ক্লিনার (পরিচ্ছন্নকর্মী) হিসেবে চাকরি করতেন ফুল মিয়া। তিনি গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাতের শিফটের কাজে যোগ দেন। 

আজ সকালে ডিউটি শেষে দীর্ঘ সময়ও বাসায় না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। তারা বিষয়টি কারখানা কর্তৃপক্ষকে জানান। 

একপর্যায়ে, দুপুরে কারখানার নিরাপত্তাকর্মীরা তল্লাশি চালিয়ে কারখানার ভেতরে বৃহৎ আকৃতির ওয়াশিং মেশিনের পেছনে ড্রেনের পাশে তার মাথাবিহীন মরদেহ দেখতে পায়। 

খবর পেয়ে পুলিশ সন্ধ্যার পর ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।