কক্সবাজারের টেকনাফে ৭ স্থানীয়কে অপহরণের অভিযোগ

Looks like you've blocked notifications!

কক্সবাজারের টেকনাফে বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড় থেকে ৭ জন স্থানীয় বাসিন্দাকে ধরে নিয়ে গেছে অপহরণকারীরা। গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুর ১২টার সময় জাহাজপুরা পাহাড় থেকে তাদের অপহরণ করা হয়। অপহৃতদের মধ্যে রয়েছে কিশোর, যুবক ও প্রৌঢ় । বাহারছড়া তদন্তকেন্দ্রের (পুলিশ ফাঁড়ি) ইনচার্জ মছিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ইনচার্জ মছিউর জানান,  জাহাজপুরা পাহাড়ী এলাকার ৯ জন স্হানীয় বাসিন্দা পাহাড়ে বিভিন্ন কাজে যান। তাদের মধ্যে কিছু লোক কাঠ কাটার কাজ, কিছু লোক গরু চরাতে আবার কিছু লোক পানির লাইন সংযোগের কাজ করছিলেন। এসময় সশস্ত্র অপহরণকারীরা ৭ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের ভেতর নিয়ে যায়। 

অপহৃতরা হলেন, জাহাজপুরা এলাকার হোসাইন আহমদের ছেলে আরিফ উল্লাহ (১১), ইছহাক উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (১৭), বশির আহমদের ছেলে ফজল করিম (৩৮), জাফর আলমের ছেলে জাফরুল ইসলাম (৩৫), নজির আহমদের ছেলে আরিফ উল্লাহ (২২), হায়দার আলীর ছেলে রশিদ আলম (২৮), জাফর আলমের ছেলে জয়নুল ইসলাম (৪৫)।

অপহরণকারীদের কবল থেকে ফিরে আসা রিফাত বলেন, 'পাহাড়ের খাদে গরু চরানোর সময় চারদিক থেকে কিছু লোক এসে অস্ত্রের মুখে জিম্মি করে ৭ জনকে লাঠি দিয়ে মারতে মারতে গহীন পাহাড়ের ভেতর নিয়ে যায়। এসময় আমরা পালিয়ে রক্ষা পাই।’

ইনচার্জ মছিউর রহমান বলেন, 'অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। অপহৃতদের উদ্ধার অভিযান চলছে।’