কলাবাগানে নিয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

নরসিংদীর পলাশে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক প্রেমিক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলানা গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া প্রেমিক আজিজুর রহমান মোল্লার (১৮) তাঁর প্রেমিকাকে কলাবাগানে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করেন। তাঁর বাড়ি চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়ায়। তিনি পলাশ থানা সেন্ট্রাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

অন্যদিকে ওই প্রেমিকা একটি টেক্সটাইল মিলের শ্রমিক। গতকাল বুধবার ওই কিশোরীর বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লা ও একই এলাকার ইয়াছিনকে (৩০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা করেন।

ওই কিশোরীর বাবা বলেন, ‘প্রায় তিন মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে আমার মেয়ের সঙ্গে আজিজুরের পরিচয় হয়। পরে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাঝেমধ্যে তারা একে অপরের সঙ্গে দেখা করত। গত ১০ মার্চ শুক্রবার বিকেলে আমার মেয়েকে আজিজুর শিবপুরের বড়ইতলা এলাকায় দেখা করতে বলে। সে সেখানে গেলে সে তাকে সিএনজিচালিত অটোরিকশায় করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একই গ্রামের ইয়াছিন প্রধান নামে এক যুবক অবস্থান করছিল। পরে আমার মেয়েকে কলাবাগানের ভেতরে নিয়ে তারা ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনার পর লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না জানিয়ে সে বাড়িতে এসে চুপচাপ থাকে। একপর্যায় তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। এরপর থানায় এসে অভিযুক্তদের বিরুদ্ধে আমি মামলা করি।’

পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, ‘মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আজিজুরকে গ্রেপ্তার করা হয়। সে পলাশ থানা সেন্ট্রাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে। এ ছাড়া নির্যাতিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’