কলাবাগান থেকে অজ্ঞাতপরিচয় ২ মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
নরসিংদীর রায়পুরায় কলাবাগান থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ ঘিরে রেখেছে এলাকাবাসী। ছবি : এনটিভি

নরসিংদীর রায়পুরায় কলাবাগান থেকে অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর সোয়া ৩টার দিকে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের রফিকুল ইসলামের কলাবাগান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মরদেহ দুটির নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলাবাগানে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতার মর্গে পাঠায়। হত্যার পর দুটি মরদেহেরই মুখ থেঁতলে দেওয়া হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে একটি মরদেহের গলা কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে।

খবর পেয়ে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময় তাদের হত্যার পর নির্জন স্থানে লাশ ফেলে রেখে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় ও হত্যার কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।