কলেজছাত্রকে বিবস্ত্র করে নির্যাতন, ছাত্রলীগ নেতাদের নামে মামলা

Looks like you've blocked notifications!
সাতক্ষীরার তালা থানা। ছবি : এনটিভি

সাতক্ষীরার তালায় কলেজছাত্র শোয়েব আজিজ তন্ময়কে বিবস্ত্র করে তার চুল কেটে নিয়ে নির্যাতনের ঘটনায় ছাত্রলীগের পাঁচজনের নামে মামলা হয়েছে। এ মামলার প্রধান আসামি হয়েছেন তালা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আকিব ও ছাত্রলীগ নেতা সৌমিত্র।

তালা থানার পরিদর্শক আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘আজ সোমবার সকালে মামলাটি রেকর্ড করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।’

পুলিশ বলছে, একটি মেয়ের সঙ্গে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে এই নির্যাতনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

জানা যায়, এইচএসসি প্রথম বর্ষের ছাত্র তালা উপজেলার জাতপুর গ্রামের শোয়েব আজিজ তন্ময়কে গতকাল রোববার সন্ধ্যায় তার কয়েকজন পরিচিত বন্ধু মোবাইল ফোনে ডেকে নেয়। পরে তালার সরকারি কলেজের হোস্টেলের একটি কক্ষে নিয়ে তাকে বিবস্ত্র করা হয়। এ সময় তার মাথার চুল কেটে দেওয়া হয় এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন সৈয়দ আকিব ও সৌমিত্রসহ পাঁচ জন। দীর্ঘক্ষণ ধরে তন্ময়কে আটকে রেখে ফোনে পরিবারের সদস্যদের সঙ্গে এই চাঁদার টাকা নিয়ে চাপাচাপি করতে থাকেন। খবর পেয়ে তন্ময়ের স্বজনেরা তাকে অপহরণকারীদের কাছ থেকে উদ্ধার করে আনেন।

তন্ময়ের বাবা শেখ আজিজুর রহমান মামলায় এসব অভিযোগ তুলে ধরে জড়িতদের বিচার দাবি করেছেন। এ ঘটনা নিয়ে তালা এলাকায় তোলপাড় চলছে। অভিযুক্ত ছাত্রলীগের নেতারা এরই মধ্যে গা ঢাকা দিয়েছেন বলে জানা গেছে।

জানতে চাইলে তালা থানা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, ‘এ ব্যাপারে মামলা হয়েছে। আমরা আসামি ধরার চেষ্টা করছি।’