কলেজছাত্র মহিনের খুনিদের গ্রেপ্তার দাবি

Looks like you've blocked notifications!
ভোলায় মেধাবী শিক্ষার্থী মহিন মীরের হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন। ছবি : এনটিভি

ভোলায় মেধাবী শিক্ষার্থী মহিন মীরের হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে। আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বোরহানউদ্দিন উপজেলার সর্বস্তরের জনগণ’-এর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় তাঁরা খুনিদের গ্রেপ্তারের জন্য তিন দিনের সময় বেঁধে দেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘তিন দিনের মধ্যে খুনিদের গ্রেপ্তার করা না হলে আগামী মঙ্গলবার ভোলার পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দেওয়া হবে। পরে ৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হবে।’

মানববন্ধনে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মীর মোহাম্মদ জসিম বলেন, ‘হত্যাকাণ্ডের সাত দিন পার হলেও খুনিদের গ্রেপ্তার না হওয়া দুঃখজনক। খুনিদের গ্রেপ্তারে পুলিশ প্রশাসনের ইচ্ছার অভাব রয়েছে বলে আমরা মনে করি।’

মেহেদি আল আমিনের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মহিনের বড় ভাই মো. এমরান হোসেনসহ ঢাকায় অবস্থানরত ভোলা জেলার মানুষ।

জেলার বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ থেকে সম্প্রতি স্নাতক পাস করেন মহিন মীর। গত ২১ আগস্ট রাত ২টায় একদল সন্ত্রাসী তার পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় মহিনকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। তাঁর ছোট ভাই এবং মা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।