কাউকে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে দেওয়া হবে না : দীপু মনি

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি। ছবি : সংগৃহীত

এই বাংলাদেশ যেভাবে এগিয়ে চলছে, তা অব্যাহত থাকবে এবং যত অপচেষ্টা চলুক, কাউকে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি। 

আজ শনিবার বিকেলে রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরোনো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন মন্ত্রী। 

দীপু মনি বলেন, ‘আজকে বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে বিস্ময় তৈরি করেছে। আজ বৈশ্বিক যে পরিস্থিতি, যেখানে একটি অতিমারি কাটিয়ে ওঠার দুবছর আগেই একটি যুদ্ধের ফলশ্রুতিতে আজ সারা বিশ্বের মানুষ পর্যুদস্ত, সেখানে বিশ্বের সঙ্গে তুলনা করলে আমরা দেখতো পাব, আমরা অনেক স্বস্তিতে আছি।’

শিক্ষামন্ত্রী আরও বলেন, ‘যারা গণতন্ত্রকে হত্যা করে করেছে, লক্ষ্য লক্ষ্য মানুষকে হত্যা করেছে, তারা এখন মানবাধিকারের কথা বলে মায়াকান্না করে।’ সবাইকে সঙ্গে নিয়ে এই অপশক্তিকে রুখে দেওয়ার আহ্বানও জানান তিনি।   

সম্মেলন উপলক্ষে এরইমধ্যে মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এতে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

এ ছাড়া বক্তব্য দেবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। 

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জে পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। 

এর আগে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।