কিশোরগঞ্জে গৃহবধূর আত্মহত্যা

Looks like you've blocked notifications!

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় ঈদের কেনাকাটা নিয়ে অভিমান করে শাহানা আক্তার আশা (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন সকালে উপজেলার বোরগাঁও দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটেছে।

তাড়াইল থানার পুলিশ সূত্রে জানা যায়, প্রায় তিন মাস আগে জাওয়ার ইউনিয়নের বোরগাঁও দক্ষিণ পাড়ার স্বপন মিয়ার মেয়ে শাহানা আক্তার আশার সঙ্গে একই উপজেলার ধলা ইউনিয়নের কলুমা গ্রামের সেনাবাহিনীর সৈনিক এনামুল হকের বিয়ে হয়। ঈদ উপলক্ষে দুদিন আগে বাবার বাড়িতে বেড়াতে আসেন তিনি। ঈদের কেনাকাটা নিয়ে স্বামীর সঙ্গে কলহের জের ধরে আজ সকাল ৯টার দিকে বাবার বাড়িতে বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

খবর পেয়ে তাড়াইল থানার উপপরিদর্শক (এসআই) কাজী সোহেল ও এএসআই অরুণ কৃষ্ণ দাস ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূ শাহানা আক্তার আশার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘স্বামীর সঙ্গে ঈদের কেনাকাটার জেরে কলহের কারণে শাহানা আক্তার আশা নামের ওই গৃহবধূ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।