কিশোরগঞ্জে দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জে দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছেড়ে দেওয়া আরমিন আহমেদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় জানানোর ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে কুপিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। আরমিন আহমেদ উপজেলা সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা এবং পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের এক নম্বর সহসভাপতি।

পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। আরমিনের সঙ্গে থাকা মুন্না নামে একজনের বরাতে তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

তবে কে বা কারা হামলা করেছে, এ বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ। আরমিনের ভাগ্নে নাইমুল ইসলাম রনি জানান, রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে চার বন্ধুকে নিয়ে থানারঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তার মামা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই দুটি মাইক্রোবাসে করে ১৫ থেকে ২০ জন যুবক এসে তার গতিরোধ করে ও হামলা চালায়। 

এ সময় সঙ্গে থাকা অন্যান্যরা দৌড় দিলে পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় কোপ দেয়। পরে অন্যান্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে চলে যায়।

এ বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের মুঠোফোনে আজ রোববার বিকেলে কয়েকবার ফোন দেওয়া হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব হোসেন বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। এটি অত্যন্ত দুঃখজনক। এরই মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে বলেছি, বিষয়টি যেন গুরুত্ব দিয়ে তদন্ত করা হয় এবং যারা এর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।’

উল্লেখ্য, গত ৬ অক্টোবর দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায়ের ঘোষণা দেন আরমিন। সেই ভিডিও পোস্ট করেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। মুহূর্তেই সেটি ছড়িয়ে পড়ে। আরমিন আহমেদ পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগে নবগঠিত কমিটির এক নম্বর সহসভাপতি ও পাকুন্দিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

দুধ দিয়ে আলোচিত গোসল কান্ডের পর আরমিন আহমেদ তাঁর ফেসবুক পোস্টে লেখেন, ‘১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন সাতটি মামলার আসামি, গত এক বছর পুলিশের হয়রানি। শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।’

পোস্টে আরমিন আরও লেখেন, ‘ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারও কাছে আত্মসমর্পণের চেয়ে, বিদায় নেওয়া বেটার সিদ্ধান্ত। রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি। আবেগে ভেজালের স্থান নেই।’