কিশোরগঞ্জে প্রতিবেশীর হামলায় এক ব্যক্তি খুন

Looks like you've blocked notifications!
বাবাবে হারিয়ে নিহত রতন মিয়ার দশম শ্রেণি পড়ুয়া মেয়ের আহাজারি। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনায় রতন মিয়া (৩৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। তার প্রতিবেশী কলিম উদ্দিন (৬০), স্ত্রী শরীফা বেগম (৫০) ও মেয়ে শিখা বেগম (৩০) শাবল ও ছুরি দিয়ে উপর্যুপরি আঘাতে তাকে হত্যা করে বলে নিহতের স্বজনদের দাবি।

নিহত রতন উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণপাড়া গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কৃষক। এক মেয়ে আর এক ছেলের বাবা তিনি।

নিহতের পরিবার ও প্রতিবেশীরা জানান, শনিবার (২০ মে) সকাল ৮টার দিকে প্রতিবেশী কলিম উদ্দিনের মেয়ে শিখা বেগম রতনের স্ত্রী শান্তা বেগমের কাছে চাল হাওলাতের জন্য যায়। এ সময় শান্তা বেগম (৩০) পূর্ব দ্বন্দ্বের সূত্রধরে চাল না দিয়ে ভর্ৎসনা করে ফিরিয়ে দেন।

এ নিয়ে শিখার মা (কলিম উদ্দিনের স্ত্রী) শরীফা বেগম মেয়ের পক্ষ নিয়ে শান্তার সাথে ঝগড়ায় লিপ্ত হন। তাদের ঝগড়া শুনে রতন এগিয়ে আসেন এবং তাদের থামতে বলেন। এ সময় শরীফা ও শিখা রতনের সাথেও ঝগড়ায় লিপ্ত হন।

ঝগড়ার এক ফাঁকে কলিম উদ্দিন ও শিখা তাদের ঘর থেকে শাবল ও ছুরি এনে রতনকে উপর্যুপরি আঘাত করলে রতন গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর কলিম উদ্দিন, তার স্ত্রী শরীফা ও মেয়ে শিখা বেগম পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রতনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার পর কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনাস্থলে গিয়ে নিহতের শোকসন্তপ্ত পরিবারের সাথে কথা বলে তাদের সান্ত্বনা দেন এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তারসহ শাস্তির আওতায় আনার আশ্বাস দেন।