কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জে কমিটি গঠনে অনিয়ম আর স্বেচ্ছাচারিতার প্রতিবাদে বিক্ষোভ সভা ও মানববন্ধন করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। ছবি : এনটিভি

কমিটি গঠনে অনিয়ম আর স্বেচ্ছাচারিতার প্রতিবাদে কিশোরগঞ্জে একের পর এক কর্মসূচি পালন করে যাচ্ছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। হোসেনপুর, পাকুন্দিয়া, করিমগঞ্জ উপজেলার পর একই দাবিতে আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরেও বিক্ষোভ মিছিল, সভা ও মানববন্ধন করে তারা।।

পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা স্বেচ্ছাসেবক লীগের একাংশের নেতাকর্মীরা। 

কর্মসূচিতে নেতারা বলেন, ইতিমধ্যে কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলা ও ইউনিয়নে গঠনতন্ত্র বহির্ভূতভাবে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনে কেন্দ্রীয় নেতাদের অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ, সাংবাদিক সম্মেলন, ঝাড়ু মিছিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে তৃণমূল স্বেচ্ছাসেবক লীগ। এত কিছুর পরও অবৈধভাবে সম্মেলন করে যাচ্ছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা। কাউন্সিলর বিহীন ও গঠনতন্ত্র না মেনে সম্মেলনগুলোকে কেন্দ্র করে তৃণমূল নেতাদের মধ্যে অস্থিরতা ও অসন্তোষ সৃষ্টি হয়েছে। 

এসব অনিয়মে যারা জড়িত অচিরেই তাদের এই দৌরাত্ম্য বন্ধ না হলে জড়িত প্রত্যেকের নাম ও বিশেষ আমলনামা প্রমাণসহ প্রকাশ করা হবে। নির্বাচনকে সামনে রেখে এমন অস্থিরতা বন্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন বক্তারা।

এ সময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি খায়রুল বাশার বকুল, তাসনিম বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার রনি, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শাহজাহান, প্রচার সম্পাদক মোশারফ হোসেন নিলয়, স্বেচ্ছাসেবক লীগনেতা সাদ্দাম হোসেন, জীবন মিয়া, রাফিউল ইসলাম, জুয়েল আহমেদসহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।