কিশোরগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি আশফাক, সম্পাদক মাহবুব

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আশফাক (বামে) ও সাধারণ সম্পাদক মাহবুব আলমকে আলম। ছবি : এনটিভি

দীর্ঘ ১৮ বছর পর কিশোরগঞ্জ পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে আমিনুল ইসলাম আশফাককে সভাপতি ও মাহবুব আলমকে আলমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠিত হয়েছে।

আজ রোববার বিকেলে জেলা শহরের শোলাকিয়া গরুর হাট এলাকায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম পতাকা উত্তোলন ও দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, ‘বাংলাদেশে আজ চরম দুঃশাসন চলছে। মানুষ আজ দুর্নীতিবাজ, লুটেরা সরকারের এই দুঃশাসনের কবল থেকে মুক্তি চায়। তাই জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে তুমুল আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।’

কিশোরগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আমিনুল ইসলাম আশফাকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলমের আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা বিএনএপির সহসভাপতি রেজাউল করিম খান চুন্নু। এ ছাড়া জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম জানান, সর্ব সম্মতিক্রমে নতুন কমিটি গঠিত হয়েছে। ১০১ সদস্য সদস্যের কমিটির বাকি পদগুলো নতুন কমিটি কর্তৃক সুপারিশের ভিত্তিতে জেলা কমিটি অনুমোদন প্রদান করবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানান, দীর্ঘ ১৮ বছর পর পৌর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।