কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী নিহত

Looks like you've blocked notifications!

পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমণি ইউনিয়নে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির তিন শিক্ষার্থী আহত হয়ে দুজন মারা গেছে। আজ বুধবার (২২ মার্চ) এই হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আজ ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর নবম শ্রেণির শিক্ষার্থীরা এ হামলা করে।

এ সময় হামলায় আহত হয় দশম শ্রেণির শিক্ষার্থী নাফিস (১৬), মারুফ (১৫), সিয়াম (১৫)। পরে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে নাফিস ও মারুফকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে তারা মারা যায়। পরে হাসপাতালে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক নাফিস ও মারুফকে মৃত ঘোষণা করেন।

নাম না প্রকাশের শর্তে এক ব্যক্তি জানান, হামলাকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। বিভিন্ন জায়গায় এরা বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। স্কুলে ঠিকমতো যায় না। এ রকম কিশোর গ্যাংয়ের লোক রয়েছে বিভিন্ন জায়গায়। এদের নিয়ন্ত্রণ করে কিছু বড় মানুষ।

স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ‘ঘটনা শুনেছি এবং নাফিস ও মারুফ নামে দুই শিক্ষার্থী বরিশালে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ‘খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমিসহ একাধিক পুলিশ সদস্য সূর্যমণিতে অবস্থান করছি। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’