কিশোর গ্যাংয়ের হামলায় আহত শিক্ষার্থীর মৃত্যু

Looks like you've blocked notifications!
ঢাকার সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় নিহত শিক্ষার্থী জয় সরকার। ছবি : এনটিভি

ঢাকার সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় মারাত্মক আহত এস এস সি পরীক্ষার্থীর জয় হালদার মারা গেছেন। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

নিহত জয় হালদার (১৮) পূর্ব রাজাশন এলাকার জন হালদারের ছেলে। তিনি রাজাশন এলাকার সেন্ট যোসেফ স্কুলের এসএস সি পরীক্ষার্থী ছিলেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৬ মে রাতে সাভারের রাজাশন পোলোরমার্কেট এলাকায় কিশোর গ্যাং লিডার সদাগর দলবল নিয়ে এক যুবককে মারধর করেন। পরে জয় হালদার নামের ওই তরুণ সেই সময় পোলোরমার্কেট দিয়ে যাচ্ছিলেন। এ সময় কিশোর গ্যাং সদস্যরা তুচ্ছ ঘটনায় তাঁকেও ধরে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত জয় হালদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পরে সকালে খবর পেয়ে নিহত জয়ের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনার পরে নিহত তরুণের পরিবারের সদস্যরা কিশোর গ্যাং লিডার সদাগরকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা করে। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করলেও গ্যাং লিডার সদাগরকে গ্রেপ্তার করতে পারেনি।

এদিকে, ওই তরুণ নিহতের ঘটনায় সাভারের পূর্ব রাজাশন এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসীর দাবি, কিশোর গ্যাং সদস্যদের উৎপাতের কারণে সাভার ও আশুলিয়াবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এদের হামলায় এ পর্যন্ত এক স্কুলছাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে।