কুমিল্লার বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণ

Looks like you've blocked notifications!
কুমিল্লা নগরীর রাজাগঞ্জ বাজার এলাকা থেকে রাজাগঞ্জ, ছাতিপট্টি, চকবাজারসহ বিভিন্ন এলাকায় বিভাগীয় গণসমাবেশ সফল করতে লিফলেট বিতরণ। ছবি : এনটিভি

আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে লিফলেট বিতরণ করছে জেলা ও মহানগর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা। তাদের টার্গেট লক্ষাধিক লোক জড়ো করা।

আজ আজ রোববার দুপুর ১২টায় নগরীর রাজাগঞ্জ বাজার এলাকা থেকে রাজাগঞ্জ, ছাতিপট্টি, চকবাজারসহ নগরীর বিভিন্ন এলাকায় গণসমাবেশ সফল করতে লিফলেট বিতরণ করা হয়। এ ছাড়া বিভিন্ন স্থানে সভা করা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিন-উর রশিদ ইয়াছিন, সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, আদর্শ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ুম, জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিমসহ নেতাকর্মীরা।

লিফলেট বিতরণের সময় জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিন-উর রশিদ ইয়াছিন বলেন, কুমিল্লা নগরীর টাউন হল মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া কুমিল্লার বিভাগীয় গণসমাবেশে লাখ লাখ লোক জড়ো হবে। সেজন্য বিএনপির নেতাকর্মীরা কাজ করছে। সাধারণ মানুষ আমাদের আহ্বানে ব্যাপক সাড়া দিচ্ছে। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। সব ভয়ভীতি উপেক্ষা করে আমাদের সমাবেশে এই লুটেরা আওয়ামী সরকারের বিরুদ্ধে সব শ্রেণি-পেশার মানুষ ঐক্যবদ্ধ হবে।