কুমিল্লায় অস্ত্র হাতে ভাইরাল কথিত ‘যুবলীগনেতা’ গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
হাসি মুখে ডান হাতে অস্ত্র ও বাম হাতে জ্বলন্ত সিগারেট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া চৌদ্দগ্রাম উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের কথিত যুবলীগনেতা মনিরুজ্জামান জুয়েল। ছবি : এনটিভি

কুমিল্লায় হাসি মুখে ডান হাতে অস্ত্র ও বাম হাতে জ্বলন্ত সিগারেট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবির যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে রাজধানীর বনানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবির সেই যুবক হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের কথিত ‘যুবলীগনেতা’ মনিরুজ্জামান জুয়েল।

আজ সোমবার আদালতের নির্দেশে জুয়েলকে জেলহাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, চেক ডিজঅনারের একটি মামলায় জুয়েলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা এসেছে। আগে থেকেই আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছি। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে গ্রেপ্তার করি। 

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, চেক ডিজওনারের একটি মামলায় চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েল নামের একজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

উল্লেখ, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) উপজেলার শ্রীপুর ইউনিয়নের টানা তিনবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান শাহজালাল মজুমদার গোপালনগর গ্রামে এক ব্যক্তির বাড়ি থেকে দাওয়াত খেয়ে ব্যক্তিগত গাড়িতে করে নিজ গ্রাম মান্দারিয়ায় ফিরছিলেন। বিকেল ৩টার দিকে নালঘর পশ্চিম বাজারে সামাদ মেম্বারের বাড়ির কাছে তার গাড়ির গতিরোধ করে হামলা চালান কথিত এ ‘যুবলীগনেতা’ মনিরুজ্জামান জুয়েলসহ সাত থেকে আটজন।

হামলার শিকার হয়ে চেয়ারম্যান শাহজালাল মজুমদার ডান হাতে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র আর বাম হাতে জ্বলন্ত সিগারেট ধরা তার (মনিরুজ্জামান জুয়েলের) একটি ছবি নিজ ফেসবুক ওয়ালে পোস্ট করেন। এর পরই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ফলে দেশজুড়ে শুরু হয় তোলপাড়।