কুষ্টিয়ার গড়াই নদীতে গোসলে নেমে কিশোরের মৃত্যু

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার গড়াই নদীতে তলিয়ে যাওয়া মাসুদ রানার মরদেহ দুই ঘণ্টার চেষ্টায় উদ্ধার করে ফায়ার সার্ভিসকর্মীরা। ছবি : এনটিভি

কুষ্টিয়ার গড়াই নদীতে গোসল করতে নেমে তলিয়ে যাওয়া মাসুদ রানা (১৫) নামের এক কিশোরের মরদেহ দুই ঘণ্টার চেষ্টায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসকর্মীরা। আজ মঙ্গলবার বিকেলে সদর উপজেলার হরিপুরে গড়াই নদীতে এ ঘটনা ঘটে। মাসুদ রানা সদর উপজেলার কবুরহাট এলাকার সৌদি প্রবাসী মুতালেব হোসেনের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানায়, আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে হরিপুর এলাকার নানা বাড়িতে বেড়াতে এসে গড়াই নদীতে গোসল করতে নামে মাসুদ রানা। গোসল করতে নেমে গড়াই নদীর খনন করা অংশে গভীর পানিতে তলিয়ে নিখোঁজ হয়। এ সময় আশপাশের লোকজন ছুটে আসে। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তারা কুষ্টিয়া ফায়ার সার্ভিসে খবর দেয়। ঘটনাস্থলে এসে কিশোরটিকে উদ্ধার অভিযান চালান ফায়ার সার্ভিসের কর্মীরা। উদ্ধার কার্যক্রম ব্যর্থ হওয়ায় খুলনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে তারা এসে বিকেলে পুনরায় উদ্ধারকাজ শুরু করে। তারা দুই ঘণ্টার চেষ্টায় নদী থেকে মাসুদ রানার মরদেহ উদ্ধার করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আলম আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি কুষ্টিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।