কুষ্টিয়ায় অ্যালকোহল পানে মৃতের সংখ্যা বেড়ে ৪

Looks like you've blocked notifications!
বিষাক্ত অ্যালকোহল পানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে রাখা দুজনের মরদেহ। ছবি : এনটিভি

কুষ্টিয়ার বিভিন্ন স্থানে বিষাক্ত অ্যালকোহল পান করে মৃতের সংখ্যা বেড়ে চার জনে দাঁড়িয়েছে। আজ সোমবার ভোররাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সদর উপজেলার বড় আইলচারা এলাকার মো. শাহিন (৪৭), মিরপুর উপজেলার মশান বারুইপাড়ার মো. রতন (২১) ও ভেড়ামারা উপজেলার কুচিয়ামোড়ার জেলা ছাত্রলীগের সহসম্পাদক সিফাত উল আলম শিপুর (২৭) মৃত্যু হয়। এরপর দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মিরপুর উপজেলার মশান বারুই পাড়া গ্রামের সবুজ (২৪) মারা যান।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, বিষাক্ত অ্যালকোহল পানে মোট চারজনের মৃত্য হয়েছে। আজ ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন এবং দুপুরের দিকে আরও একজনের মৃত্যু হয়। এখন চিকিৎসাধীন রয়েছেন আরও তিন জন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বিষাক্ত অ্যালকোহল পানে চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে রতন ও শাহীনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সিফাতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর সবুজের মরদেহ কুষ্টিয়ায় আসার পর পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক দল কাজ করছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও আটক করা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।