কুষ্টিয়ায় ট্রাকচাপায় নিহত ১, আহত ৩

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

কুষ্টিয়ার খোকসায় ট্রাকচাকায় পিষ্ট হয়ে ইমরান শেখ (২৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিন নারী গুরুতর আহত হয়েছেন। পরে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে। পুলিশের  হস্তক্ষেপে আধা ঘণ্টা পর সড়ক ছেড়ে দেন তাঁরা।  

আজ বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক ইমরান খোকসা পৌর এলাকার মঈন উদ্দিনের ছেলে। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজবাড়ী থেকে ছেড়ে আসা বালি বোঝাই একটি দ্রুত গতিসম্পন্ন ট্রাক খোকসা বাসস্ট্যান্ডে ব্যাটারিচালিত পাখি ভ্যানের পিছনে সজোরে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালক ইমরান শেখের মৃত্যু হয়। এ সময় ভ্যানে থাকা পৌরসভার কমলাপুর গ্রামের নুরজাহান বেগম, রত্না বিশ্বাস ও রেখা রানি নামের তিন যাত্রী আহত হন। এদের মধ্যে ট্রাকচাকায় পিষ্ট হয়ে নুরজাহান বেগমের বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। অপর দুই যাত্রী রত্না বিশ্বাস ও রেখা রানিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর গুরুতর আহত নুরজাহানকে চিকিৎসার জন্য প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পরে বিকেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এই সড়ক দুর্ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে। পরে পুলিশের হস্তক্ষেপের আধা ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। পরে ট্রাকটি জব্দ করা হয়েছে।